ভোটার কম কেন জানতে চাইলেন ব্রিটিশ রাষ্ট্রদূত

ঢাকা সিটি করপোরেশন নির্বাচন পর্যবেক্ষণ করছেন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট ডিকসন। শনিবার (১ ফেব্রুয়ারি) রাজধানীর আজিমপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র পরিদর্শন করেন তিনি। কেন্দ্রটি পরিদর্শনের সময় তিনটি বুথ ঘুর দেখেন রবার্ট ডিকসন। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ব্রিটিশ হাইকমিশনার জানান, তিনি সিটি ভোট পর্যবেক্ষণ করছেন।

নির্বাচন নিয়ে কোনো মন্তব্য করবেন না। এ সময় ভোটার সংখ্যা কম থাকার বিষয়ে তিনি প্রিসাইডিং কর্মকর্তাকে প্রশ্ন করেন। উত্তরে ওই কর্মকর্তা ব্রিটিশ হাইকমিশনারকে বলেন লাঞ্চের (দুপুর) পর ভোটার সংখ্যা বাড়তে পারে।

কিছু সম্পর্ক থাকে শুধুমাত্র নামের, না থাকে ভালবাসা-না থাকে টানবিভিন্ন সময়ে নানা কারণে সংবাদের শিরোনাম হয়ে থাকেন ছোট পর্দার আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মাঝে ব্যক্তিগত কারণেও সমালোচনার মুখে পড়েতে হয়েছে তাকে। তবে সব কিছু পেছনে ফেলে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী।সম্প্রতি আবারও ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আবারও সংবাদের শিরোনাম হলেন তিনি। ফেসবুকে একটি পোস্ট করেন তিনি।

পোস্ট করে লেখেন, কিছু সম্পর্ক থাকে শুধুমাত্র নামের শুধুমাত্র মানুষকে দেখানোর জন্য, শুধুমাত্র সামাজিক মর্যাদা রক্ষার খাতিরে… না থাকে ভালবাসা, না থাকে টান, না থাকে কোন দায়িত্ব! কিছু মানুষ দায়িত্ব নেয়া বলতে শুধু অফিসের দায়িত্ব নেয়া বুঝে, শুধুমাত্র প্রফেশনাল সাকসেসকেই তারা সাকসেস মনে করে, শুধুমাত্র টাকা ইনকামকেই জীবনের একমাত্র কাজ মনে করে! শুধুমাত্র মানুষ কি বলবে এই কথার উপর বেইজ করে টিকে থাকে সম্পর্কগুলো!

তিনি আরও লেখেন, ‘আপনারা দূর থেকে বুঝবেন না! ঈদে তাদের হাসি মুখের ছবি দেখবেন, ভ্যালেন্টাইনস ডে তে তাদের উপহারের ছবি দেখবেন, বিবাহ বার্ষিকীতে কেক কাটা দেখবেন…কিন্তু দিন শেষে তারা একসাথে, কারণ তারা একসাথে না থাকলে আপনারা কি বলবেন… !
সাদিয়া জাহান প্রভার ‘পরের মেয়ে’ নামের একটি ধারাবাহিক নাটক টেলিভিশনে প্রচার হচ্ছে। এতে সাদিয়া ইস্তেখাব দিনারের সঙ্গে জুটি হয়ে কাজ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *