বাবা হলেন রণবীর সিং!

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যেই রণবীর সিংকে ‘ড্যাডি’ বলে ডাকলেন স্ত্রী দীপিকা পাড়ুকোন। আর আদুরে উত্তরও দিয়েছেন স্বামী। বলেছেন, ‘হাই বেবি’। ‘ড্যাডি’ ও ‘বেবি’ শব্দদ্বয় ঝড় তুলেছে নেটিজেনদের মনে। তবে কি সত্যিই অন্তঃসত্ত্বা এশিয়ার সেরা আবেদনময়ী? বলিউডে গুঞ্জন তুঙ্গে। ইন্ডিয়া টুডের সাম্প্রতিক প্রতিবেদন জানিয়েছে, সম্প্রতি লন্ডনের রাস্তায় গাড়ি চালাতে চালাতে ভক্তদের সঙ্গে লাইফ চ্যাটে অংশ নিয়েছিলেন রণবীর সিং। আর রণবীরের সেই লাইভের সময় দীপিকা কমেন্টে লেখেন, ‘হাই ড্যাডি’।

সঙ্গে জুড়ে দেন লাভ ইমোকন। রণবীর উত্তরে দীপিকাকে লেখেন, ‘হাই বেবি’। ভক্তদের অনুমান, প্রকাশ্যে রণবীরকে বাবা ডেকে মা হওয়ার ইঙ্গিত দিয়েছেন দীপিকা। বিষয়টি আরো কৌতূহল ছড়ায়, যখন সেখানে ‘নমস্তে ইংল্যান্ড’ তারকা অর্জুন কাপুর রণবীরকে ‘বাবা’ সম্বোধন করে লেখেন, ‘ভাবি তো আপনাকে দিতে চলেছেন।’ অর্জুনের এই মন্তব্যই অনেকে সত্যি বলে ধরে নিয়েছেন। নেটিজেনরা বলছেন, মা-বাবা হওয়ার পথে দীপিকা-রণবীর। বাচ্চার ইঙ্গিত দিয়েছেন অর্জুন।

অমনিই মন্তব্য-ঘর ভেসে যায়। নেটিজেনরা দীপিকার হওয়ার ইঙ্গিত করতে থাকেন। এ বছরের শুরুর দিকে কান চলচ্চিত্র উৎসবে লাল গালিচায় হাঁটার পর থেকে দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন চাউর হয়। চলতি বছরের শুরুতে একটি আন্তর্জাতিক গণমাধ্যমকে মাতৃত্ব প্রসঙ্গে দীপিকা বলেন, ‘এটা যখন হবে, তখন বলা যাবে। বিয়ে হলেই মাতৃত্ব আসে। যাদের বাচ্চাকাচ্চা আছে, তাদের কাছেই শুনেছি। অবশ্যই, একদিন আমারও হবে।’ গত বছর ইতালির লেক কেমোতে রাজকীয় আয়োজনে সাতপাঁকে বাঁধা পড়েন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *