জানা গেলো কাজলের হবু স্বামীর পরিচয় !

ভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় তারকা কাজল আগারওয়ালের অনেকটা গোপনেই বাগদান সেরেছেন। এবার বিয়ের আনুষ্ঠানিক তারিখ ঘোষণা দিয়েছেন ৩৪ বছরের এই অভিনেত্রী। আগামী ৩০ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। তার হবু বরের নাম গৌতম কিসলুর।

পেশায় একজন উদ্যোক্তা ও ব্যবসায়ী। একটি ই-কমার্স প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা তার হবু বর। ইন্টেরিয়র ডিজাইন ও হোম ডেকর নিয়ে কাজ করে এটি।জানা গেছে, গত মাসেই গৌতম কিসলুর সঙ্গে এনগেজমেন্ট সেরেছেন কাজল। মঙ্গলবার বন্ধুদের সঙ্গে চুটিয়ে ব্যাচেলর পার্টিও করেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই পার্টির ছবিও।

সম্প্রতি কাজল নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, খবরটি আমি আপনাদের জানাতে পেরে অসম্ভব রোমাঞ্চিত। ৩০ অক্টোবর মুম্বাইতে খুবই ছিমছাম পারিবারিক আয়োজনে গৌতম কিসলুর সঙ্গে আমার বিয়ে হচ্ছে। এই মহামারি আমাদের আনন্দের উজ্জ্বলতাকে ছায়া দিয়ে ঢেকে রেখেছে।

তবু একসঙ্গে পথচলা শুরু করতে আর তর সইছে না। যারা আমাকে এত বছর ভালোবেসেছেন, আমার মঙ্গল কামনা করেছেন, সবার কাছে আমি কৃতজ্ঞ। আপনাদের শুভকামনা প্রার্থনা করছি। জানা গেছে, কাজল-গৌতমের বিয়ের অনুষ্ঠান দুদিন ধরে চলবে। মুম্বাইয়ের চার্চগেট-সংলগ্ন একটি পাঁচতারা হোটেলে সম্পন্ন হবে অনুষ্ঠান।

এর আগে, ২০১৯ সালে একটি অনুষ্ঠানে হাজির হয়ে নিজের বিয়ে প্রসঙ্গে কাজল বলেছিলেন, হ্যাঁ, আমি খুব শিগগিরই বিয়ের পিড়িতে বসতে চাই। তবে তার মনের মানুষকে অবশ্যই ধার্মিক, যত্নশীল ও পজেটিভ হতে হবে।

সামনে তাকে দেখা যাবে ‘ইন্ডিয়ান টু’, ‘মুম্বাই সাগা’, ‘প্যারিস প্যারিস’ সিনেমায় এবং একটি ওয়েব সিরিজে। তাছাড়া, ২০১২ সালে মুক্তি পাওয়া ব্লকবাস্টার কোরিয়ান ছবি ‘ড্যান্সিং কুইন’ এর রিমেকে দেখা যাবে কাজল আগারওয়ালকে।

اترك تعليقاً

لن يتم نشر عنوان بريدك الإلكتروني. الحقول الإلزامية مشار إليها بـ *