সালাউদ্দিনকে ফিফা প্রেসিডেন্টের অভিনন্দন !

টানা চতুর্থবারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী সালাউদ্দিন। পুনরায় নির্বাচিত হওয়ায় বাফুফে সভাপতিকে অভিনন্দন জানিয়েছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো এবং এএফসি প্রেসিডেন্ট সালমান বিন ইব্রাহিম আল খলিফা।বিশ্ব ফুটবল এবং এশিয়ান ফুটবলের অভিভাবক সংস্থার দুই প্রেসিডেন্ট সোমবার (৫ অক্টোবর) অভিনন্দন বার্তা পাঠিয়েছেন কাজী সালাউদ্দিনকে।

গেল শনিবার (৩ অক্টোবর) অনুষ্ঠিত নির্বাচনে বিজয়ী হয়ে চতুর্থবারের মতো দেশের ফুটবলের মসনদে বসেছেন সালাউদ্দিন।অভিনন্দন বার্তায় ফিফা প্রেসিডেন্ট লিখেছেন, ‘৩ অক্টোবর বাফুফের কংগ্রেস ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে পুনরায় বিজয়ী হওয়ায় আপনাকে অভিনন্দন জানাচ্ছি। বিজয়ী হওয়া অন্যদেরও অভিনন্দন জানাচ্ছি।

আগামী দিনে বাংলাদেশ, দক্ষিণ এশিয়া এবং বিশ্ব ফুটবল উন্নয়নে ভূমিকা রাখার চেষ্টা থাকবে আমাদের।’এএফসি প্রেসিডেন্ট সালমান বিন ইব্রাহিম আল খলিফা অভিনন্দন বার্তায় লিখেছেন, ‘বাফুফে নির্বাচনে আবারো সভাপতি নির্বাচিত হওয়ায় আমার সংস্থা ও ব্যক্তিগতভাবে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। বাংলাদেশের ফুটবল পরিচালনায় আপনি সক্ষমতার প্রমাণ দিয়েছেন। আগামী দিনে আপনার প্রতি আমাদের সমর্থন থাকবে।’

اترك تعليقاً

لن يتم نشر عنوان بريدك الإلكتروني. الحقول الإلزامية مشار إليها بـ *