আবারো বউয়ের সাজে শ্রাবন্তী, ভি’ডিও দেখে উত্তাল নেট দুনিয়া !

টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তী। নিজেকে সাজাতে খুবই ভালোবাসেন এই অভিনেত্রী। নিজেকে সাজানোর পর ছবি তোলা এবং তা সোশ্যাল নেটওয়ার্কে আপলোড করা তার আরো একটি ভালোলাগার কাজ। তার দুষ্টু-মিষ্টি ছবিগুলো সহজেই ভক্তদের মন কাড়ে।কখনো রেশমি চুলে ফুল, কখনো ওড়না উড়িয়ে শ্রাবন্তীর স্টাইল চোখে পড়ার মতো। শ্রাবন্তীর ইনস্টাগ্রামে ঢুঁ মারুন, দেখবেন একের পর এক ছবি দেখে আপনার সময় কাটবে দারুণ!

তবে এবার শ্রাবন্তী সাজলেন বউ। একেবারে লাল বেনারসি, সুন্দর গয়না, মাথায় ফুল। একেবারে টুকটুকে বউ! জানি না, শ্রাবন্তীর বর রোশন তাকে ফের এই রূপে দেখে কী বলছেন, তবে শ্রাবন্তীর ফ্যানেরা কিন্তু শ্রাবন্তীকে এই রূপে দেখে একেবারে পাগল!ভি’ডিও আপলোড হতেই হইচই পড়ে গিয়েছে সোশ্যাল পাড়ায়। অল্প সময়ের মধ্যে ভিউ বাড়ছে রেকর্ড সংখ্যক!

ল’কডাউন হালকা হতেই একটু একটু করে কাজ শুরু করেছেন শ্রাবন্তী। শুরু হয়ে গিয়েছে, নতুন ছবি লুক টেস্ট ও শ্যুটিংও। তারই মাঝে সময় বের করে শ্রাবন্তী ঝট করে তুলে ফেলছেন নানা ভি’ডিও ছবি। আপলোড করছেন ইনস্টাগ্রামে।তার ওপর এখন তো আবার ইনস্টাগ্রামের রিলের ফ্যান তিনি। তাই সুযোগ পেলে রিল ছাড়া আর কিচ্ছুটি বানাচ্ছেন না শ্রাবন্তী। আপনিও দেখে নিন শ্রাবন্তীর এই ভিডিও।

اترك تعليقاً

لن يتم نشر عنوان بريدك الإلكتروني. الحقول الإلزامية مشار إليها بـ *