১০ লাখ টাকা পেলেন রিকশাচালক ছেলে মায়ের জন্য ফ্রিজ কিনে !

মায়ের জন্য ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন রিকশাচালক আব্দুর রহিম। কিস্তিতে ফ্রিজ কিনে এই টাকা পান পিরোজপুরের কামারকাঠী গ্রামের রিকশাচালক আব্দুর রহিম। স্বরুপকাঠিতে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম ‘হক এন্টারপ্রাইজ’ থেকে ফ্রিজটি কেনেন তিনি। বৃহস্পতিবার (১৮ জুলাই) আনুষ্ঠানিকভাবে আব্দুর রহিমের হাতে চেক তুলে দেয়া হয়। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ও ওয়ালটনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পোষা সাপের কামড়ে সাপুড়ের মৃত্যু মাগুরায় নিজের পোষা বিষধর সাপকে খাবার খাওয়াতে গিয়ে দংশনে আনোয়ার হোসেন (৪০) নামে এক সাপুড়ের মৃত্যু হয়েছে। শনিবার (২০ জুলাই) বিকালের দিকে তার মৃত্যু হয়। আনোয়ার হোসেনের বাড়ি মাগুরা জেলার গঙ্গারামপুর গ্রামে। তার বাবার নাম কাশেম আলী। জানা যায়, আনোয়ার হোসেন পেশায় একজন সাপুড়ে। বিভিন্ন এলাকার মানুষকে সাপে কাটলে তিনি ঝাড়ফুঁক ও গাছ খাইয়ে সুস্থ করে তুলেছেন। তিনি কয়েকটি সাপ পুষতেন। শনিবার সকাল ১০টার দিকে তার নিজের পোষা সাপকে মাছ খাওয়াতে যান।

এসময় একটি বিষধর সাপে দংশন করলে কিছু গাছ-গাছড়া খেয়ে ঘুমিয়ে পড়েন। দুপুরের দিকে অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে নছিমন যোগে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। কিন্তু নড়াইল সদর হাসপাতালে সাপের কামড়ের প্রতিশেধক এন্টিভেনাম না থাকায় বিনা চিকিৎসায় বিকাল সোয়া চারটার দিকে মারা যান। জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক মো. মিজানুর রহমান জানান, হাসপাতালে সাপে কাটা রোগীর প্রতিশেধক এন্টিভেনাম না থাকায় তাকে বাঁচানো সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *