রাজশাহীতে ড্রেনে ভাসছে টা’কা, কুড়াচ্ছে জনতা !

রাজশাহীর শিরোইল এলাকায় সিটি করপোরেশনের ড্রেনে পাওয়া গেছে টা’কা। ১০ টাকা, ২০ টাকার পাশাপাশি ৫০০, এমনকি হাজার টাকাও কু’ড়িয়ে পাওয়ার খবর পাওয়া গেছে স্থানীয়দের কাছে।শনিবার (২২ আগস্ট) সকাল থেকেই নগরীর শিরোইল থেকে ভদ্রা মোড় এলাকা পর্যন্ত ড্রেনে

এই টাকা ভেসে আসার খবর পাওয়া যায়। ড্রেনে টাকা পাওয়ার খবরে এলাকায় চাঞ্চল্য ছ’ড়িয়ে পড়ে। দলে দলে সেখানে ভিড় জমায় সাধারণ মানুষ। অনেককেই ড্রেনে নেমে টাকা খুঁজতে দেখা গেছে। স্থানীয়রা কেউ কেউ মোটা টাকা পাওয়ারও দা’বি করেন।

পরে খোঁজ নিয়ে জানা যায়, ওই এলাকার রাজশাহী সড়ক পরিবহনের অফিস থেকে সকালে প্রায় চার বছরের পুরনো নষ্ট কিছু কাগজপত্র ড্রেনে ফেলা হয়। এর মধ্যে রশিদ, ফরম, মরণোত্তর তহবিল ফরম ও অন্যান্য চালানপত্র ছিল।

এসব কাগজের ভাঁজে এসব টাকা পাওয়া যাচ্ছে দা’বি করছেন ঘ’টনাস্থলে টাকা খুঁজতে আসা লোকেরা।অন্যদিকে রাজশাহী সড়ক পরিবহনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মতিল হক টিটো জানিয়েছেন,

চার বছর পূর্বে ক্যাশিয়ার শামসুজ্জোহা বকুলের থেকে দুই লাখের কিছু বেশি টাকা খোয়া যায়।তবে পুরনো কাগজের সঙ্গে সেই টাকাই ড্রেনে ফেলা হয়েছে কিনা সে বিষয়ে নিশ্চিত বলতে পারেনি প্রতিষ্ঠানটির কেউ।

শুটিংয়ে ফিরেছেন অনন্যাক’রো’না ভা’ইরা’সের তা’ণ্ডবে স্ত’ব্ধ হয়ে পড়েছিল পুরো বিশ্ব। ভা’ইরাসটি রোধে ল’কডা’উনসহ বিভিন্ন উপায় অবলম্বন করে নানা দেশ। তাই ব’ন্ধ হয়ে পড়ে সিনেমার শুটিং। তবে দীর্ঘদিন পর ধীরে ধীরে আবারো শুটিং শুরু হয়েছে।

সেই ধারাবাহিকতায় শুটিংয়ে ফিরেছেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে।সম্প্রতি শুটিং সেটের একটি ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে প্রকাশ করেন অনন্যা। তবে শুটিংয়ে এলেও নি’রাপত্তাকে জোর দিচ্ছেন এই অভিনেত্রী।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, কাজে ফিরেছি, তবে সবার আগে নি’রাপত্তা। এদিকে কিসের শুটিংয়ে অনন্যা ব্যস্ত তা জানাননি।বলিউড অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। গত বছর ‘স্টুডেন্ট অব দি ইয়ার-টু’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার।

ওই সিনেমায় তার সঙ্গে অভিনয় করেন টাইগার শ্রফ ও তারা সুতারিয়া।অনন্যার ঝুলিতে একাধিক সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে ইশান কাট্টারের সঙ্গে ‘খালি পিলি’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এছাড়া সকুন বাত্রার একটি সিনেমায় দীপিকা পাড়ুকোন, সি’দ্ধান্ত চতুবের্দীর সঙ্গে অভিনয় করবেন অনন্যা।

اترك تعليقاً

لن يتم نشر عنوان بريدك الإلكتروني. الحقول الإلزامية مشار إليها بـ *