বগুড়ায় প্র’তিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ !

বগুড়ায় প্র’তিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।বুধবার ১৮ মার্চ বগুড়া কালেক্টরেট চত্বরে ওরাপ বগুড়া ও ওরাপ মহিলা উন্নয়ন সংস্থার যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওরাপ বগুড়ার নির্বাহী পরিচালক মোদাচ্ছির রহমান এর তত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিবন্ধীদের মাঝে হুইর চেয়ার বিতরন করেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া শহর সমাজসেবা অফিসার নুরুল ইসলাম, প্রতিবন্ধী অফিসার মর্জিনা আক্তার ও ওরাপ বগুড়ার সভাপতি মোঃ হযরত আলী সহ প্রমূখ।অনুষ্ঠানটি সার্বিক সহযোগিতায় ছিলেন জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন ঢাকা।

আসন্ন বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের উপনির্বাচনে বিএনপি’র নির্বাচনী প্রচারণা গাড়ীতে হা’মলা ও ভা’ঙচু’রের ঘটনা ঘটেছে। ১৮ মার্চ বুধবার দুপুর ১টায় সারিয়াকান্দি উপজেলার চান্দিনা নোয়ারপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, আগামী ২৯ মার্চ আসন্ন বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের উপ-নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী এ.কে.এম আহসানুল তৈয়ব জাকির তার কর্মী-সমর্থকসহ ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে

সারিয়াকান্দি উপজেলার চান্দিনা নোয়ার পাড়া এলাকায় নির্বাচনী প্রচারণা চালান এসময় নৌকা প্রতীক সমর্থিত মোটরসাইকেলের একটি বহর তাদের ওপর অ’তর্কিত হা’মলা চালিয়ে ধানের শীষ প্রতীকের পোস্টার লাগানো দুইটি গাড়ী ভা’ঙচুর এবং বিএনপি নেতাকর্মীদের মা’রপিট করে।

এ.কে.এম আহসানুল তৈয়ব জাকির এ প্রতিবেদককে বলেন, বুধবার দুপুওে তিনি ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে চান্দিনা নোয়ার পাড়া এলাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন এসময় আওয়ামী লীগের নৌকা প্রতীক সমর্থিত একটি মোটরসাইকেল বহর তাদের উপর অতর্কিত হা’মলা চালায়।

এতে তার নির্বাচনী প্রচারণার কাজে ব্যবহৃত একটি জীপ, একটি মাইক্রোবাস ও চারটি মোটরসাইকেল ভা’ঙচু’রসহ ১০-১২ জন নেতাকর্মী আ’হত হয়েছে। সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন এ প্রতিবেদককে বলেন,

এলাকায় দু’পরে নেতা কর্মীদের মাঝে ঝামেলা হয়েছে শুনে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *