বৈ’ধ পাসপোর্ট থাকলেও ৪৫ বাংলাদেশিকে ঢু’কতে দিলো না ভারত !

বৈ’ধ পাসপোর্ট থাকলেও ক’রোনা ভা’ইরাস আ’তঙ্কে এক দল বাংলাদেশিকে আখাউড়া চেকপোস্ট দিয়ে ভারতের ত্রিপুরায় প্রবেশ করতে বাধা দেওয়া হয়েছে। তাদের সীমান্ত থেকেই দেশে পা’ঠিয়ে দেওয়া হয়।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, শুক্রবার ৪০ থেকে ৪৫ জনের বাংলাদেশি একটি দল ভারতে প্রবেশের জন্যে সী’মান্তে যায়।ভারতের সী’মান্ত রক্ষা বাহিনীর কর্মকর্তারা বলছেন,

সেই দলের অনেকেই জ্ব’র, কা’শি এবং শ্বা’সকষ্টের মতো স’মস্যায় ভুগছেন।ফলে ত্রিপুরার আখাউড়া চেকপোস্টে ভারতে প্রবেশের জন্য হাজির হওয়া বাংলাদেশের ওই দলটির বৈ’ধ পাসপোর্ট থাকলেও তাদের ফেরত পা’ঠিয়ে দেওয়া হয়।

পশ্চিম ত্রিপুরার আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা সংগীতা চক্রবর্তী জানান, ৪০ থেকে ৪৫ বাংলাদেশিকে সীমান্তে চেকপোস্ট থেকে ফেরত পা’ঠিয়ে দেওয়া হয়েছে; তাদের কারো কারো জ্ব’র, কারো ঠাণ্ডা এবং কারো শ্বা’সকষ্ট দেখা গেছে। এগুলোর সবই ক’রোনার উপসর্গ।

তিনি জানান, যাদের এই সীমান্ত দিয়ে প্র’বেশ করতে অ’নুমতি দেওয়া হয়েছে; তাদের প্রত্যেককে ত্রিপুরাতে ১৪ দিনের কো’য়ারেন্টাইনে থাকতে হবে।চিকিৎসা ভিসা থাকা ব্যক্তিদের থার্মাল স্ক্যা’নারের মাধ্যমে পরীক্ষা করে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ভারতে প্রবেশ করতে দেওয়া হয়েছে বলেও জানান সংগীতা।

বিয়ের কথা শুনেই রে’গে গেলেন অনুশকা!‘জাজমেন্টাল হ্যায় ক্যা’ এর পরিচালক প্রকাশ কোভালামুদির সঙ্গে গাঁটছড়া বাঁধছেন অনুশকা শেঠি। বেশ কিছুদিন ধরে এমন গু’ঞ্জনই শোনা যাচ্ছে বিভিন্ন মহলে। এমনকী, চলতি বছরেই নাকি এই পরিচালকের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন,

এমনও শোনা যায়। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন বাহুবলি অভিনেত্রী।বিয়ের কথা কানে যেতেই যেন রে’গে গেলেন অনুশকা। তিনি বলেন, এসব খবর একেবারেই সত্যি নয়। বিয়ে নিয়ে যদি কোন কথা সামনে আসে তাহলে তার সত্যতা যাচাই করা উচিত। বিয়ে করলে, সবাই সবকিছু জানতে পারবেন।

এটা নিয়ে লুকোচুরির কোনো বিষয় নেই। কেউ সম্পর্কে জ’ড়ালে সবাই জানতে পারবেন। শুধু তাই নয়, বিয়ের মতো কোনো কিছু হলে, প্রত্যেককে ডেকে তা জানাবেন বলেও স্প’ষ্ট জানান অভিনেত্রী।

এদিকে বাহুবলি মু’ক্তির পর জানা শোনা যায়, প্রভাসের সঙ্গেই নাকি সম্পর্কে জ’ড়িয়েছেন অনুশকা শেঠি। যদিও গু’ঞ্জন যতই হোক না কেন, প্রভাস, অনুশকার মধ্যে যে কোনো সম্পর্ক নেই, তা স্পষ্ট জানিয়ে দেন এই দুই তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *