সোহরাওয়ার্দী মেডিকেল থেকে পা’লালেন স’ন্দেহ ভাজন ক’রোনা রো’গী !

ক’রোনা ভাই’রাস আ’ক্রান্ত কি না সেই পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের প্রস্তুতির মধ্যে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে পা’লিয়ে গেছেন এক রো’গী। তার বাড়ি নোয়াখালী।

বাহরাইন প্রবাসী ওই ব্যক্তি জ্ব’র, স’র্দি ও শ্বা’সক’ষ্ট নিয়ে এখানে ভর্তি হয়েছিলেন বলে হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া জানিয়েছেন।

হাসপাতালের সহকারী পরিচালক ডা. মামুন মোরশেদ জানান, গত ১৮ জানুয়ারি বাহরাইন থেকে দেশে ফেরেন ৪০ বছর বয়সী ওই ব্যক্তি। তখন নিউমনিয়ার ল’ক্ষণ নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন।

তার জ্ব’র, স’র্দি-কা’শি ও শ্বা’সক’ষ্টের সমস্যা থাকায় হাসপাতাল কর্তৃপক্ষ ক’রোনা স’ন্দেহে আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করে।তবে ১৮ জানুয়ারির দিকে বাহরাইনে কোনো ক’রোনা রো’গী ধ’রা না পড়ায় ওই সময় তার পরীক্ষা করেনি আইইডিসিআর।

আজ (রোববার) সকাল ৮টার দিকে গায়ে জ্ব’র নিয়ে হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি হন তিনি।ক’রোনার ল’ক্ষণ থাকায় তাকে পরীক্ষা করা হবে শুনে ভয়ে স্ত্রীকে নিয়ে পা’লিয়ে যান ওই রোগী।

দুপুর সাড়ে ১২টার দিকে আইইডিসিআরের দল স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে এলে মেডিসিন ওয়ার্ডে তাকে ও তার স্ত্রীকে খুঁজে পাওয়া যায়নি।এর আগে গত ১০ মার্চ ক’রোনা ভাই’রাস আ’ক্রান্ত কি না

পরীক্ষা করতে বলায় সিলেটে একটি বেসরকারি হাসপাতাল থেকে সৌদি আরব প্রবাসী এক নারী পা’লিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *